কি ভাবে ফ্রি অনলাইন গেম খেলে টাকা ইনকাম করবেন?

আমরা সবাই যখন বিরক্ত হই তখন Game খেলতে ভালোবাসি। তবে সেটা ফ্রি অনলাইন গেম খেলে টাকা ইনকাম এর পথ হয় তাহলে কেমন হয়। আজকের সময়ে যখন সবকিছু অনলাইন এবং আমরা স্পষ্টতই আমাদের ফোনে সবকিছু করি, তাহলে কেন কিছু ফোন Game চেষ্টা করে দেখুন না। আরও কিছুটা পরীক্ষা করার জন্য, আপনি কিছু জনপ্রিয় অনলাইন গেমও চেষ্টা করে দেখতে পারেন যেগুলি আমরা বাচ্চাদের মতো খেলতাম যেমন লুডো, সাপ এবং মই, দাবা এবং আরও অনেক কিছু।

ফ্রি অনলাইন গেম

অনলাইন গেমগুলি আর শুধু টাইমপাস নয়, সাম্প্রতিক সময়ে এর বাইরেও প্রসারিত হয়েছে। ফ্রি অনলাইন গেম গুলি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে তারা আপনার সমালোচনামূলক চিন্তাভাবনা, প্রতিচ্ছবি, চোখ এবং হাতের সমন্বয়, কারেন্ট অ্যাফেয়ার্স, সাধারণ জ্ঞান, সঙ্গীত, খেলাধুলা এবং আরও অনেক কিছু থেকে সম্ভাব্য প্রায় প্রতিটি বিষয়ে ধাঁধা এবং কুইজ পরীক্ষা করার প্রবণতা রাখে৷

এখন আপনি ‘কিছু অনলাইন গেমিং চেষ্টা করার কথা বিবেচনা করছেন, যদি আপনি জানতে পারেন যে তারা আপনাকে কিছু অর্থ উপার্জন করতেও সাহায্য করতে পারে? হ্যাঁ, আপনি এটি সঠিকভাবে পড়েছেন। সকলের জন্য অনেকগুলি অনলাইন গেম উপলব্ধ রয়েছে যা শুরু করার জন্য খুব ন্যূনতম পরিমাণে প্রয়োজন কিন্তু যদি আপনার ভাগ্য এবং মস্তিষ্ক একসাথে ভালভাবে সমন্বয় করতে পারে তবে এটি আপনাকে ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারে। তাই এখানে 10টি অনলাইন গেমের একটি তালিকা রয়েছে যা আপনি অনলাইনে সত্যিকার অর্থ উপার্জন করতে খেলতে পারেন। এগিয়ে যান এবং তাদের চেষ্টা করে দেখুন!

ফ্রি অনলাইন গেম খেলার জন্য রিয়েল মানি গেমের তালিকা

1. Moonroll.io

2. Paytm First Games

3. Qureka

4. Loco

5. My11Circle

6. Ace2Three

7. 8 Ball Pool

8. Pokerbaazi.com

9. Rummy Circle

1. Moonroll.io

MOON ROLL হল একটি অনলাইন স্পোর্টস গেমিং প্ল্যাটফর্ম যা ফুটবল অনুরাগীদের মাত্র ন্যূনতম টাকায় ফ্যান্টাসি ফুটবল খেলতে দেয়৷ 100. এটি ফ্যান্টাসি স্পোর্টস ইনফো দ্বারা তৈরি এবং এখন পর্যন্ত 10,000+ এর বেশি ইনস্টল করা হয়েছে। Moon roll Free Gems খেলোয়াড় বাছাই করার নমনীয়তা নিয়ে আসে—ফরোয়ার্ড, ডিফেন্ডার, মিড-ফিল্ডার এবং একজন গোলরক্ষক যাতে দল গঠন করা যায়। এটি তাদের একজন অধিনায়ক এবং একজন সহ-অধিনায়কও বেছে নেওয়ার অনুমতি দেয়।

আপনি কতটা বিজ্ঞতার সাথে সেগুলি বেছে নিচ্ছেন তার উপর নির্ভর করে আপনার সামগ্রিক স্কোর বাড়াতেও আপনাকে সাহায্য করবে। এটিতে দুটি ধরণের প্রতিযোগিতা রয়েছে: বড় পুরস্কার পুল এবং ছোট পুরস্কার পুল; এবং খেলোয়াড় লাইভ ম্যাচ অনুসরণ করতে পারে এবং খেলায় খেলোয়াড়দের পারফরম্যান্স নিরীক্ষণ করতে পারে। দেশীয় খেলোয়াড়দের সম্পর্কে খেলোয়াড়দের গভীর জ্ঞান থাকতে হবে। অনভিজ্ঞ খেলোয়াড় বড় লিগে খেলার আগে একটি ছোট বাজেটের সাথে শুরু করতে পারে, ধীরে ধীরে তাদের খেলাকে এগিয়ে নিয়ে যেতে এবং বড় খেলা শুরু করতে পারে। তাদের Money Withdraw করার নিয়ম ও মোটামুটি সহজ এবং জামেলাহীন |

2. Paytm First Games ফ্রি অনলাইন গেম

Paytm First Games-এ এখন পর্যন্ত 1,000,000+ এর বেশি ইনস্টল রয়েছে এবং এটি গেমপিন্ড দ্বারা তৈরি। প্লে স্টোরে এর 3.7 রেটিং রয়েছে। এটি গেম প্রেমীদের জন্য চূড়ান্ত গন্তব্য যারা প্রতিযোগিতা, ট্রিভিয়া এবং সমস্ত বিনোদনে সমর্থন করতে পছন্দ করে। তাদের ইন্টারফেস সহজ. এটিতে টিক ট্যাক টো, জাম্পস, লুডোর মতো গেমের বিশাল সংগ্রহ রয়েছে। এর ক্যাজুয়াল গেমস বিভাগে কাট দ্য রোপ, ব্যাডল্যান্ড, টম অ্যান্ড জেরি মাউস মেজ রয়েছে কয়েকটি নাম। এতে মোট 300টি গেম রয়েছে।

উল্লেখযোগ্য যে কিছু পুরস্কার যার মূল্য ১০ লাখ টাকার বেশি। 10,000 আয়কর নিয়মের অধীন। সবচেয়ে ভালো দিক হল যে কোনো ভার্চুয়াল কয়েন, নগদ, সোনা, রত্ন এবং হীরা, পয়েন্ট ইত্যাদি যা আপনি গেমের মাধ্যমে অর্জন করেছেন তা আসল নগদে রূপান্তর করা যাবে না।

3. Qureka ফ্রি অনলাইন গেম

Qureka-এর প্রায় 10,000,000+ ইন্সটল রয়েছে এবং এটি CoolBoots Media দ্বারা অফার করা হয়। প্লে স্টোরে এটির রেটিং 4.2/5 রয়েছে৷ Qureka হল একটি অনলাইন গেমিং বিকল্প যা আপনাকে কিছু সত্যিকারের মজাদার ব্রেন লিড অ্যাক্টিভিটি করে অর্থ উপার্জন করতে সাহায্য করে যেমন ডেইলি লাইভ কুইজ দেখায় যে আপনি বিনামূল্যে খেলতে পারেন এবং প্রতিদিন নগদ পুরস্কার জিততে পারেন৷

এছাড়াও বিকল্প রয়েছে যেখানে আপনি প্রতি ঘন্টায় একটি করে কুইজ খেলতে পারেন এবং আরও পুরস্কার জিততে পারেন। বর্তমানে, তাদের 6টি মজাদার গেম রয়েছে। এটি বাবল শুটার, বক্স টাওয়ার, ক্যান্ডি স্ল্যাশ, ডোন্ট ক্র্যাশ, ফ্রুট স্ল্যাশ এবং আর্থ হিরোর মতো একাধিক মস্তিষ্কের গেম অফার করে। আপনার মানসিক সচেতনতা এবং আপনার হাত এবং চোখের সমন্বয়ের মতো গেমগুলির মাধ্যমে আপনাকে একাধিক জিনিস পরীক্ষা করতে সহায়তা করার জন্য এটি।

এছাড়াও ব্যবহারকারীরা প্রতিদিন সকাল 9টা থেকে রাত 9টা পর্যন্ত প্রতি 30 মিনিটে কুইজ খেলতে পারেন এবং প্রতিদিন 60,000 টাকা পর্যন্ত জিততে পারেন। এই কুইজগুলি ইতিহাস, বিজ্ঞান, চলমান বর্তমান বিষয়, সাধারণ জ্ঞান, শিল্প, সংস্কৃতি, ক্রিকেট, প্রযুক্তি, ব্যবসা, খেলাধুলা, খাদ্য, রাজনীতি, সেলিব্রিটি, টিভি, পুরাণ, সঙ্গীত, চলচ্চিত্র, চলচ্চিত্র, সাহিত্য, প্রকৃতির মতো সমস্ত বিষয় থেকে জিজ্ঞাসা করা হয় , ভূগোল, বিশ্ব এবং এছাড়াও সামাজিক পটভূমি.

4. Loco লাইভ ট্রিভিয়া এবং কুইজ গেম শো

লোকোতে এখন পর্যন্ত 10,000,000+ ইন্সটল হয়েছে এবং এটি পকেট এসেস পিকচার্স প্রাইভেট লিমিটেড দ্বারা তৈরি। প্লে স্টোরে এটির 4.1 রেটিং রয়েছে। এটি নভেম্বর 2017 এ ইড-টেক স্টার্টআপ ইউনাকাডেমির প্রাক্তন মার্কেটিং লিড দ্বারা শুরু হয়েছিল। সবচেয়ে ভালো দিক হল যে একই সময়ে একাধিক খেলোয়াড় গেমটি খেলতে পারে এবং 12,500 টাকার পুরস্কারের অর্থ সমস্ত বিজয়ীদের মধ্যে ভাগ করা হয়৷

Loco ব্যবহারকারীদের রিয়েল-টাইমে একটি কুইজ খেলতে আমন্ত্রণ জানায় যেখানে কুইজটি দুইবার হয় (1:30) pm এবং 10 pm) সপ্তাহের দিনগুলিতে এবং সপ্তাহান্তে একবার (10 pm)। এটিতে একটি ক্যারিশম্যাটিক হোস্ট রয়েছে যা ব্যবহারকারীদের 10টি বহুনির্বাচনী প্রশ্ন জিজ্ঞাসা করে, তাদের বাদ দেওয়া হলে গেমে ফিরে আসার জন্য তাদের ‘জীবন’ অফার করে এবং তাদের Paytm অ্যাকাউন্টে জমা করা নগদ পুরস্কার দিয়ে তাদের পুরস্কৃত করে।

5. My11Circle ফ্রি অনলাইন গেম

My11Circle হল একটি eSports ফ্যান্টাসি ক্রিকেট গেম যা প্রায় 13 মিলিয়ন মানুষ খেলে। এটির মোট রেটিং 3.9/5 এবং এখন পর্যন্ত 100,000+ এর বেশি ইনস্টল হয়েছে৷ এই গেমটিতে, খেলোয়াড় 25 বা 30 জন খেলোয়াড়ের একটি পুল থেকে তাদের নির্বাচন করে 11 সদস্যের একটি দল গঠন করতে পারে। লাইভ ম্যাচ শুরু হওয়ার সাথে সাথে আপনার দলের 11 জন খেলোয়াড়ের পারফরম্যান্স আপনাকে পয়েন্ট অর্জন করে।

আপনার চূড়ান্ত স্কোর আপনাকে শেষে একটি র‌্যাঙ্কিং দেয়। এটি টেক মাখনি দ্বারা তৈরি করা হয়েছে এবং আপনি মাত্র ন্যূনতম টাকা দিয়ে খেলা শুরু করতে পারেন৷ 25. জয়ের পরিমাণ টুর্নামেন্টের উপর নির্ভর করে, যার মধ্যে দেশীয় এবং আন্তর্জাতিক এবং প্রতিযোগিতা রয়েছে। এটি আপনাকে আপনার নিজস্ব বোলার, ব্যাটসম্যান, অলরাউন্ডার এবং উইকেটরক্ষক সহ একটি দল গঠন ও পরিচালনা করতে এবং আপনার বাজেটের সাথে মানানসই একটি প্রতিযোগিতায় যোগদান করতে দেয়।

6. Ace2Three

Ace2Three যার 8 মিলিয়নেরও বেশি খেলোয়াড় রয়েছে Head Infotech India Pvt. প্রায় 5,000,000+ ইনস্টল আছে এবং প্লে স্টোরে 3.8 রেট করা হয়েছে। এটি কার্ড গেমের একটি জনপ্রিয় বৈকল্পিক এবং একটি বিশ্বমানের ইন্টারফেস রয়েছে যা সমস্ত রামি প্রেমীদেরকে বিনামূল্যে এবং নগদ উভয়ের জন্য রুমি কার্ড গেম খেলতে দেয়৷

একজন খেলোয়াড় 2 বা 6টি প্লেয়ার টেবিল এবং এমনকি জোকার বা কোন জোকারের ভিন্নতাও বেছে নিতে পারে। এছাড়াও, প্রতিটি গেম শুধুমাত্র একটি চুক্তির জন্য স্থায়ী হয়, যেখানে বিজয়ী তার গণনা এবং প্রবেশ মূল্যের উপর নির্ভর করে অন্যান্য সমস্ত খেলোয়াড়ের কাছ থেকে চিপগুলি পায়। এটি বিনামূল্যে রামি টুর্নামেন্ট এবং একটি মাল্টি-টেবিল টুর্নামেন্টও অফার করে, যেখানে অনেক খেলোয়াড় একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

7. 8 Ball Pool

8 Ball Pool প্রায় 500,000,000+ ইনস্টল রয়েছে এবং এটি Miniclip.com দ্বারা অফার করা হয়েছে। প্লে স্টোরে এটির 4.5 রেটিং রয়েছে। এটি সবচেয়ে বড় মাল্টিপ্লেয়ার পুল গেম। এই গেমটিতে, খেলোয়াড়রা মাউসের বাম বোতামে ক্লিক করে তাদের নিজস্ব শট পাওয়ার সেট করতে পারে, তারপর পুল কিউটিকে আপনি যে দিকে লক্ষ্য করছেন সেই দিক থেকে দূরে টেনে আনতে পারেন ঠিক যেমন আমরা বাস্তব জীবনের অভিজ্ঞতায় পুল খেলি।

8 Ball Pool 1 এ আসে: ১টি ম্যাচ। এটি বিলিয়ার্ডস মুকুটের জন্য মাল্টিপ্লেয়ার টুর্নামেন্টে খেলার অনুমতি দেয়। খেলোয়াড়রা তাদের পুল কিউ বৈশিষ্ট্যটিও গ্র্যাব করতে পারে যেখানে তারা সময় শেষ হওয়ার আগে তারা কতগুলি শট করতে পারে তা দেখতে পারে। খেলোয়াড়রা যখনই একটি বল পট করে তখন তাদের একটি টাইম বোনাস দেওয়া হয়। খেলার শেষ বলের নিচে পৌঁছানোর পর বলের একটি নতুন র্যাক স্বয়ংক্রিয়ভাবে দেওয়া হয়। আপনি যে বলটি পাত্র করার পরিকল্পনা করছেন তাতে পুল কিউ লক্ষ্য করার জন্য মাউস ব্যবহার করা হয়।

8. Pokerbaazi.com

Pokerbaazi বেশ কিছুদিন ধরে ভারতের এক নম্বর অনলাইন জুজু সাইট। এটি বাজি নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড অফার করে। অ্যাপল স্টোরে এটির রেটিং 2.7/5। সাইটটি নগদ গেম এবং টুর্নামেন্ট পোকার অফার করে নো-লিমিট হোল্ড এবং পট-লিমিট ওমাহা ফরম্যাটে। ক্যাশ গেমগুলি ছয়-সর্বোচ্চ এবং নয়-হ্যান্ডেড ফরম্যাটে উপলব্ধ, যেখানে টুর্নামেন্টগুলি বিস্তৃত বাই-ইন স্তরে উপলব্ধ।

এটি গাণিতিক, মনস্তাত্ত্বিক এবং কৌশলগত বিশ্লেষণের বেশ কয়েকটি মূল দিক ব্যবহার করে যেমন সমস্ত কার্ডের একই অগ্রাধিকার থাকে না এবং এটি প্রতিটি খেলোয়াড়ের উপর নির্ভর করে যে তার সাথে মোকাবিলা করা হয় তার থেকে সেরা কার্ড সমন্বয় করা। এটি হোল কার্ড নিয়ে গঠিত যেখানে দুটি র্যান্ডম ফেস-ডাউন কার্ড একটি টেবিলে প্রতিটি খেলোয়াড়ের সাথে ডিল করে এবং কমিউনিটি কার্ড যেখানে পাঁচটি কার্ড খেলার টেবিলে মুখোমুখি হয়।

খেলোয়াড়রা ম্যাচের জন্য তাদের নিজস্ব কার্ড সমন্বয় তৈরি করতে তাদের কার্ড ব্যবহার করে। একজন খেলোয়াড় তার দুটি হোল কার্ড এবং একটি নির্দিষ্ট সংখ্যক কমিউনিটি কার্ড ব্যবহার করে একটি বিজয়ী কার্ডের সংমিশ্রণ তৈরি করার চেষ্টা করে সেরা পাঁচ-কার্ড সমন্বয় তৈরি করতে।

9. Rummy Circle

Rummy Circle হল একটি 13-কার্ড গেম এবং এটি ভারতের বৃহত্তম অনলাইন রামি গেম যা আলটিমেট-গেমস অফার করে। এই সত্য যে 10 মিলিয়নেরও বেশি লোক বিনামূল্যের সময়ে অর্থ উপার্জনের উত্স হিসাবে গেমটিকে বিশ্বাস করে তা গেমটির ক্রমবর্ধমান জনপ্রিয়তার অন্তর্ভুক্ত৷ এটি প্লে গেম 24×7 এর একটি অংশ এবং সবচেয়ে ভাল অংশ হল সবচেয়ে বড় পুরস্কার পুল একটি টাকা ৪ কোটি টাকা।

কেউ বিনামূল্যে অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং ন্যূনতম টাকা দিয়ে এখনই খেলতে নিবন্ধন করতে পারেন৷ 25. এর ব্যবহারকারী-ভিত্তিতে 5 মিলিয়ন ব্যবহারকারী রয়েছে যার রেটিং 4.5/5 এবং আনুমানিক 1,98,272 মোট ভোট এবং 10,000,000+ ইন্সটলএকটি ন্যূনতম দুটি সিকোয়েন্স তৈরি করতে কার্ডগুলি দ্রুত সাজাতে হবে এবং বন্ধ বা বাছাই করার পরে সেট করতে হবে ডেক খুলুন এবং অবাঞ্ছিত কার্ড বাতিল করুন।

এখানে একটি ক্রম হল একই স্যুটের তিনটি বা ততোধিক ক্রমাগত কার্ডের সংমিশ্রণ। এর বিশুদ্ধ ক্রমটি একই স্যুটের তিন বা ততোধিক কার্ড দিয়ে একটি জোকার ছাড়াই ক্রমানুসারে তৈরি করা হয়। ওয়াইল্ডকার্ড জোকার এবং মুদ্রিত জোকার ব্যবহার করে ক্রমানুসারে একই স্যুটের তিন বা ততোধিক কার্ড দিয়ে এর অশুদ্ধ ক্রম তৈরি করা হয়। জোকার থেকে গ্রুপ সেট ব্যবহার করে একই মানের তিন বা চারটি কার্ড এবং বিভিন্ন স্যুট নিয়ে গঠিত 13টি কার্ডের গ্রুপিং সম্পূর্ণ করার জন্য এর সেটগুলি তৈরি করা হয়েছে।

আপনার দৃষ্টি আকর্ষণ করছি।

আপনি কি E-Book খুজছেন ? অথবা বল্কচেইন টেকনোলজি  জানতে আগ্রহী ? অথবা আরো বিভিন্ন বিষয় যেমন, বিজ্ঞানের বিস্ময়কর সব আবিস্কার জানতে, আমাদের মহাবিশ্ব নিয়ে অজানা অনেক তত্ত্ব জানতে, ইলেকট্রিকাল এর খুটিনাটি সম্পর্কে জানতে এখানে ক্লিক করুণ। আমাদের সকল আর্টিকেল বিজ্ঞান সম্মত।

Similar Articles

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular